Converse Shoes Price in Bangladesh, কনভার্স এত জনপ্রিয় কেন?

/
/
/
63 Views

Converse Shoes Price in Bangladesh

কনভার্স এত জনপ্রিয় কেন?

এত দীর্ঘকাল ধরে কনভার্স জুতো অনেকগুলি স্নিকারের মূল হয়ে থাকার কারণ রয়েছে। সবচেয়ে নিখুঁত তাদের নিখুঁত বহুমুখিতা। আপনি কর্মে রয়েছেন, শহরে যাচ্ছেন বা কেবল প্রতিদিনের কাজগুলি চালিয়ে যাচ্ছেন না কেন, কনভার্স প্রতিটি অনুষ্ঠানের জন্য উপযুক্ত।


আর একটি বিষয় যা কনভার্সের ধারাবাহিক জনপ্রিয়তার ব্যাখ্যা দেয় তা হ’ল তাদের সাধারণ নকশা নান্দনিক যা গত শতাব্দীর তুলনায় কিছুটা পরিবর্তিত হয়েছে। বছরের পর বছর ধরে অনেক ট্রেনারের প্রবণতা এসেছে এবং চলে গেছে, (যার মধ্যে কিছু আজকাল পরার চিন্তাভাবনায় আমাদের পিষ্ট করে দেয়) তবে কনভার্সটি খেলায় শীর্ষে থেকে গেছে।

এই আইকনিক প্রশিক্ষকরা তাদের ট্রেডমার্ক রাবার একমাত্রকেও অসাধারণভাবে টেকসই হওয়ায় ধন্যবাদ জানায়, যা তাদের স্কেটার এবং পাঙ্কগুলির মধ্য্যাপ্রিয় করে তুলেছে।


আপনার পছন্দের জুতার দাম দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

Converse Shoes Price in Bangladesh

কনভার্স কোথায় তৈরি করা হয়?

কনভার্স ব্র্যান্ডটি আমেরিকান এবং প্রায় এক শতাব্দী ধরে এই ব্র্যান্ডের বিখ্যাত প্রশিক্ষকরা যুক্তরাষ্ট্রে তৈরি করেছিল। তবে, একবিংশ শতাব্দীর গোড়ার দিকে এই সংস্থাটি বড় আর্থিক সমস্যায় পড়েছিল এবং পরবর্তীতে Nike দ্বারা দেউলিয়ার হাত থেকে রক্ষা পায়।


এর নেওয়ার চুক্তির পরে, নাইক ব্র্যান্ডের ইতিহাসে প্রথমবারের মতো বিদেশে কনভার্সের উত্পাদন স্থানান্তরিত করে। বর্তমানে কনভার্স ট্রেনাররা আমেরিকা যুক্তরাষ্ট্রের চেয়ে চীন, ভিয়েতনাম, ইন্দোনেশিয়া এবং মালয়েশিয়া সহ এশিয়ার বিভিন্ন স্থানে তৈরি হয়।

ফ্যাশনে বুট জুতা বুট জুতার দাম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar
Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views :