লোটো জুতার দাম ও কালেকশন | 2021 | The Italian Brand লোলোটো জুতা কেন কিনবেন?

/
/
/
181 Views

লোটো জুতার দাম

কথায় বলে – জুতা দেখে নাকি মানুষের রুচির পরিচয় পাওয়া যায়। শুধু পায়ের সুরক্ষায়ই নয়, বরং আপনার ব্যাক্তিত্ব এর সৌন্দর্য বাড়াতেও জুতার ভূমিকা অনেক বেশী । আপনি অফিসে থাকুন কিংবা পার্টিতে, মানুষ আপনার পোশাকের সাথে সাথে আপনার পায়ের জুতা জোড়ার দিকেই তাকাবেই।

অনলাইন লোটো জুতার দোকানঃ

অনলাইনে লোটো জুতা কিনুন


style=”font-weight: 400;”>। লোটো জুতা ইটালি থেকে এসে থাকে, কারন লোটো জুতা ইটালিয়ান আন্তজার্তিক প্রোডাক্ট। লোটোর জুতা বিশ্বব্যাপী যেমন জনপ্রিয় তেমনি বাংলাদেশেও কম নয়। বাংলাদেশের মানুষের মধ্যে জনপ্রিয় যত জুতা রয়েছে তার মধ্যে লোটো অন্যতম একটি। ছেলে মেয়ে বেশি বয়সের লোকজন সবাই এটা পছন্দ করেন।

আপনিও হয়ত তাদের মধ্যে একজন। তাহলে সঠিক জায়গাতেই এসেছেন।

লোটো জুতা কি ভাল?

তাদের সংগ্রহগুলি বাজারের অন্যান্য ব্র্যান্ডের তুলনায় সর্বাধিক আধুনিক ও ট্রেন্ডি। তবে আপনার বাজেট কম হলে তারা আপনার পছন্দের হতে পারে। এছাড়াও, আমি যা পেয়েছি তা হ’ল এগুলি ভাল টেকসই। অনেক সময় কিছু জুতা অন্যান্য ব্র্যান্ডের তুলনায় দ্রুত পরা এবং ছেড়ার প্রবণতা থাকে।


লোটো কি ইন্ডিয়ান জুতা?

লোটো স্পোর্ট ইটালিয়া হলেন একটি ইতালীয় ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক যা ট্র্যাভিসোর নিকটে ট্রেভিগানোতে অবস্থিত। সংস্থাটি ক্রীড়া এবং নৈমিত্তিক পোশাক এবং পাদুকা (স্নিকার সহ, এবং ফুটবল বুট সহ) উত্পাদন এবং বাণিজ্যিকীকরণ করে। এর পোশাকের লাইনে টি-শার্ট, জ্যাকেট, শর্টস এবং লেগিন রয়েছে।

লোটো জুতার মালিক কে?

কিং জেমস

লোটোর অর্থ কী?

সুযোগের খেলা : বিঙ্গো সদৃশ একটি সুযোগ।

দৌড়ানোর লোটো জুতা কি ভাল ?




lotto sports shoesদারুণ, আরামদায়ক, হালকা ওজন এবং দৌড়ানোর জন্য খুব ভাল ।আমি প্রতিদিন প্রায় ১৩ কিমি এই জুতাটি ৬- ৭কিলোমিটার দৌড়তে এবং বিশ্রামের জন্য ব্যাবহার করছি। এই জুতার কর্মক্ষমতা খুব ভাল। কিনতে পারেন ঠকবেন না।
.
.
.
.
.
.
.
.

লোটো জুতো পরিষ্কার কিভাবে করবেন?

আপনার জুতা যদি সাদা রং হয় যেমন ধরুন অ্যাথলেটিক সু অথবা টেনিস সু তবে প্রথমেই আপনার প্রয়োজন পরবে গরম পানির ।


একটি পাত্রের মাঝে পরিমাণ অনুযায়ী গরম পানি নিন । এবার পানির মাঝে পরিমাণ মত ডিটারজেন্ট মিশিয়ে ফেলুন ।

ক্যানভাস সু কি পরিষ্কার করা সম্ভব ?
canvas shoe

ক্যানভাস সু সবচাইতে সহজভাবেই পরিষ্কার করা যায় । ময়লা ক্যানভাস সু পরিষ্কার করার জন্য জুতার ফিতা এবং ভেতরের নরম তলানি সকল কিছু বের করে ফেলুন । গরম পানি নিন এবং সাথে ডিটারজেন্ট কিংবা লিকুইড হ্যান্ড ওয়াশ যেমন লাইফবয় এরকম কিছু মিশিয়ে নিন ।


শপিং করতে ভালোবাসে না এমন লোক খুব কমই আছে। আর অনলাইনের কেনাকাটা করা এখন হয়ে উঠেছে আরও সহজ। জ্যাম ঠেলে কষ্ট করে আর দোকানে গিয়ে কিনতে হয় না। আপনার পছন্দ হলে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করবেন আর পেয়ে যাবেন আপনার কাংক্ষিত প্রডাক্টটি আপনার হাতে। আর এখনকার করনাকালিন সময়ে যতটা পারা যায় লোক-সমাবেশ এড়িয়ে চলাই ভালো।

বিশ্বব্যাপী সবাই এখন করনা নিয়ে আতংকিত, তেমনটি বাংলাদেশের মানুষও কম আতংকিত নয়। বর্তমান সময়ে বাহিরে তেমন কাজ ছারা বের না হয়াটাই ভালো।

তাই এমন অবস্থায় আপনার পছন্দের লোটোর জুতা কিনতে পারবেন আপনি ঘরে বসেই যখন তখন আমাদের অনলাইন সপ থেকে। ঘরে থাকুন এবং ঘরে বসে অর্ডার করুন আমাদের কাছে এবং পেয়ে যাবেন আপনার পছন্দের প্রডাক্টটি আপনার হাতে মারকিস থেকে।

যেকোন উৎসব হোক কিংবা নিত্যদিনের পড়ার প্রজনের জন্য হোক, লোটোর জুতা আমাদের পছন্দের তালিকাতে থাকেই।

তাই যেকোন সময় ব্যবহারের জন্য আমাদের অনলাইন স্টোর মারকিসে পাওয়া যাচ্ছে বিখ্যাত ব্র্যান্ড লোটো-এর আকর্ষনীও সব জুতার কালেকশন।

আমাদের এখানে রয়েছে বিভিন্ন ডিজাইনের, সাইজের, রঙের লোটোর জুতার ২০২০ সালের আপডেটেড দাম অনুযায়ী মূল্যতালিকা। এমনকি আপনার বা প্রিয়জনের পায়ের মাপ অনুযায়ী পছন্দনীয় লোটোর জুতা কিনে নিতে পারেন মারকিস থেকে। আমাদের এখানে আপনি অরিজিনাল মূল্যে সকল লোটোর জুতা পাবেন।


মারকিস থেকে সহজে কোণ ঝামেলা ছারাই আপনার প্রিয় lotto shoes কেনাকাটা করুন এখনই।

লোটো জুতার দাম

লোটো জুতার দাম


Apex Footwear in Bangladesh

1 Comments

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar
Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views :