বাংলাদেশে বাটা জুতার দাম

বাংলাদেশে বাটা জুতার দাম

বাংলাদেশে বাটা জুতার দাম

অনলাইন বাটা জুতার দোকানঃ

বাটার জুতা বিশ্বব্যাপী যেমন জনপ্রিয় তেমনি বাংলাদেশেও কম নয়। বাংলাদেশের মানুষের মধ্যে জনপ্রিয় যত জুতা রয়েছে তার মধ্যে বাটা অন্যতম একটি। ছেলে-মেয়ে ও বয়স্কদের সবারই এই বাটা। এমনকি আপনিও হতে পারেন তাদের মধ্যে একজন।



শপিং করতে ভালোবাসে না এমন লোক খুব কমই আছে। আর অনলাইনের কেনাকাটা করা এখন হয়ে উঠেছে আরও সহজ। জ্যাম ঠেলে কষ্ট করে আর দোকানে গিয়ে কিনতে হয় না। আপনার পছন্দ হলে ব্রান্ডের ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করবেন আর পেয়ে যাবেন আপনার কাংক্ষিত প্রডাক্টটি আপনার হাতে। আর এখন করনাকালিন সময়ে যতটা পারা যায় লোক-সমাবেশ এড়িয়ে চলাই ভালো।

বিশ্বব্যাপী সবাই এখন করনা নিয়ে আতংকিত, তেমনটি বাংলাদেশের মানুষও কম আতংকিত নয়। বর্তমান সময়ে বাহিরে তেমন কাজ ছারা বের না হয়াটাই ভালো।

তাই এমন অবস্থায় আপনার পছন্দের বাটার জুতা কিনতে পারবেন আপনি ঘরে বসেই যখন তখন আমাদের অনলাইন সপ থেকে। ঘরে থাকুন এবং ঘরে বসে অর্ডার করুন আমাদের কাছে এবং পেয়ে যাবেন আপনার পছন্দের প্রডাক্টটি আপনার হাতে বাটা থেকে।

যেকোন উৎসব হোক কিংবা নিত্যদিনের পড়ার প্রজনের জন্য হোক, বাটার জুতা আমাদের পছন্দের তালিকাতে থাকেই।

তাই যেকোন সময় ব্যবহারের জন্য আমাদের অনলাইন স্টোরDarazপাওয়া যাচ্ছে বিখ্যাত ব্র্যান্ড বাটা-এর আকর্শনিও সব জুতার কালেকশন। 

আমাদের এখানে রয়েছে বিভিন্ন ডিজাইনের, সাইজের, রঙের জুতার ২০২০ সালের আপডেটেড দাম অনুযায়ী মূল্যতালিকা। এমনকি আপনার বা প্রিয়জনের পায়ের মাপ অনুযায়ী পছন্দনীয় জুতা কিনে নিতে পারেন এখান থেকে থেকে। আপনি অরিজিনাল মূল্যে সকল বাটা জুতা পাবেন আমাদের এখানে। আমাদের কাছে পাবেন ছেলেদের জন্য কেজুয়াল সু, ফর্মাল সু, স্পোর্টস জুতা, স্যান্ডাল, ক্যানভাস। মেয়েদের জন্য পাবেন ল্যাডিস স্যান্ডেল, স্পোর্টস জুতা, হিল জুতা, কেজুয়াল এবং ক্লোসড জুতা, বাচ্চাদের জুতা।




বাটার জুতার মধ্যে আরও অনেক ধরনের জুতা রয়েছে, যেমন নর্থস্টার, হাসপাপিস, পাওয়ার, কমফিট, পাতাপাতা, ওয়েবিনার সব ধরনের জুতা পাবেন আমাদের কাছে।

  •   বাটা জুতা ৪০০ থেকে ১৩০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। 
  •   নর্থ স্টার জুতা ৬০০ থেকে ৩০০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   হাসপাপিস জুতা ৯০০ থেকে ১৩০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   পাওয়ার এর জুতা ৭০০ থেকে ৫০০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   কমফিট এর জুতা ৬০০ থেকে ৩০০০ টাকার মধ্যে হয়ে থাকে।    
  •   ওয়েবিনার এর জুতা ৭০০ থেকে ৫০০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   পাতাপাতা এর জুতা ৫০০ টাকার মধ্যে পাবেন।




তাই বাটা থেকে সহজে কোণ ঝামেলা ছারাই কেনাকান করুন আপনার প্রিয় বাটার জুতাটি

সাধারণত, ব্যবসায়ের ২৫ শতাংশ আসে ঈদুল ফিতরে এবং একই সময়ে, উচ্চমূল্যের পণ্যগুলি এই সময়ে বিক্রি হয়, যা একটি উচ্চ প্রান্তিক উত্পাদন করে। এই সুযোগগুলি মহামারী থেকে দূরে ছিল, “বাটা দ্বিতীয়-ত্রৈমাসিকের আয়ের প্রতিবেদনে বলেছিল।

বাটা জুতো এই প্রতিবেদনের বিষয়ে মন্তব্য করতে রাজি হয়নি।

মঙ্গলবার তৃতীয়-কোয়ার্টারের ফলাফল প্রকাশের সময় বাটা ইন্ডিয়ার চিফ এক্সিকিউটিভ অফিসার সন্দীপ কাটারিয়া বলেছিলেন, “আমরা যখন স্বাভাবিকের নজরে ফিরে আসি, আমরা সচেতন যে এটি একটি ধীর এবং স্থির পুনরুদ্ধার হতে চলেছে।”



১৯৮৫ সালে তালিকাভুক্ত এই সংস্থাটি ২০১৯ অর্থবছরের জন্য ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে, তখন লাভ হয়েছে ৪৯.৪ কোটি টাকা।

বাটা জুতার শেয়ার বুধবারে ৪৯৩.২ কোটি টাকায় থেমেছে, যা আগের দিনের মতো ছিল।

2 Replies to “বাংলাদেশে বাটা জুতার দাম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *