apex shoes

বাংলাদেশে এপেক্স জুতার দাম

অনলাইন এপেক্স জুতার দোকানঃ

এপেক্স জুতার দাম : অনলাইনে এপেক্স জুতা কিনুন Daraz থেকে। এপেক্স জুতা বিশ্বব্যাপী যেমন জনপ্রিয় তেমনি বাংলাদেশেও কম নয়। বাংলাদেশের মানুষের মধ্যে জনপ্রিয় যত জুতা রয়েছে তার মধ্যে এপেক্স অন্যতম একটি। ছেলে, মেয়ে, বেশি বয়সের লোকজন সবাই এটা পছন্দ করেন।

আপনিও হয়ত তাদের মধ্যে একজন। তাহলে সঠিক জায়গাতেই এসেছেন। 


apex shoes       apex shoes




শপিং করতে ভালোবাসে না এমন লোক খুব কমই আছে। আর অনলাইনের কেনাকাটা করা এখন হয়ে উঠেছে আরও সহজ। জ্যাম ঠেলে কষ্ট করে আর দোকানে গিয়ে কিনতে হয় না। আপনার পছন্দ হলে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করবেন আর পেয়ে যাবেন আপনার কাংক্ষিত প্রডাক্টটি আপনার হাতে। আর এখনকার করনাকালিন সময়ে যতটা পারা যায় লোক-সমাবেশ এড়িয়ে চলাই ভালো।  

বিশ্বব্যাপী সবাই এখন করনা নিয়ে আতংকিত, তেমনটি বাংলাদেশের মানুষও কম আতংকিত নয়। বর্তমান সময়ে বাহিরে তেমন কাজ ছারা বের না হয়াটাই ভালো। 



তাই এমন অবস্থায় আপনার পছন্দের এপেক্স জুতা কিনতে পারবেন আপনি ঘরে বসেই যখন তখন আমাদের অনলাইন সপ থেকে। ঘরে থাকুন এবং ঘরে বসে অর্ডার করুন আমাদের কাছে এবং পেয়ে যাবেন আপনার পছন্দের প্রডাক্টটি আপনার হাতে Daraz থেকে। 

যেকোন উৎসব হোক কিংবা নিত্যদিনের পড়ার প্রজনের জন্য হোক, এপেক্স জুতা আমাদের পছন্দের তালিকাতে থাকেই। লোটো জুতার দাম




তাই যেকোন সময় ব্যবহারের জন্য  অনলাইন স্টোর Daraz বাংলাদেশে পাওয়া যাচ্ছে বিখ্যাত ব্র্যান্ড এপেক্স-এর আকর্শনিও সব জুতার কালেকশন। 

আমাদের এখানে রয়েছে বিভিন্ন ডিজাইনের, সাইজের, রঙের বাটা জুতার ২০২০ সালের আপডেটেড দাম অনুযায়ী মূল্যতালিকা। এমনকি আপনার বা প্রিয়জনের পায়ের মাপ অনুযায়ী পছন্দনীয় জুতা কিনে নিতে পারেন । 

আমাদের কাছে পাবেন ছেলেদের জন্য এপেক্স কেজুয়াল সু, ফর্মাল সু, স্পোর্টস জুতা, স্যান্ডাল, ক্যানভাস। মেয়েদের জন্য পাবেন ল্যাডিস স্যান্ডেল, স্পোর্টস জুতা, হিল জুতা, কেজুয়াল এবং ক্লোসড জুতা, বাচ্চাদের জুতা। 

এপেক্স জুতার মধ্যে অনেক ধরনের জুতা রয়েছে, যেমন এপেক্স, ইস্প্রিন্ট, ভেনচুরিনি, ম্যাভেরিক, ক্যানভাস, সব ধরনের জুতা পাবেন আমাদের কাছে। 

    •   এপেক্স জুতা ২০০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। 
    •   ভেনচুরিনি জুতা ৪০০০ থেকে ৬০০০ টাকার মধ্যে হয়ে থাকে।
    •   ম্যাভেরিক জুতা ২০০০ থেকে ৮০০০ টাকার মধ্যে হয়ে থাকে।




  •   ক্যানভাস এর জুতা ৭০০ থেকে ২৫০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   ইস্প্রিন্ট এর জুতা ৭০০ থেকে ৬০০০ টাকার মধ্যে হয়ে থাকে।    
  •   ম্যাভেরিক বুট জুতা ৪০০০ থেকে ৮০০০ এর মধ্যে পাবেন। 

ছেলেদের জুতার নতুন ডিজাইন

2 Replies to “বাংলাদেশে এপেক্স জুতার দাম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *