ফুটবল খেলার বুট জুতার দাম

ফুটবল খেলার বুট জুতার দাম

নতুন নতুন সব ফুটবল খেলার বুট জুতার দাম ও কালেকশন দেখতে মারকিস অনলাইন সপের সাথে থাকুন।

আমাদের কাছে পাবেন নাইকি,অ্যাডিডাস,পুমা জুতার কালেকশন সাশ্রয়ী মূল্যে মারকিস অনলাইন সপ এ। টাকা ছাড়া মানুষ যেমন চলতে পারে নাহ ঠিক তেমনি ফুটবল খেলোয়াররা ফুটবল বুট ছাড়া ফুটবল খেললে তা মানানসই হয় নাহ।আমরা যদি গ্রামের দিকে তাকাই ঐখানে বেশির ভাগ খেলোয়াররা বুট ছাড়া ফুটবল খেলে থাকে যেটা খুবই বেমানান ফুটবলের সাথে।ইন্টারন্যাশনাল খেলার দিকে তাকালে বুট ছাড়া খেলা খুব একটা চোখে পরে নাহ।



তাই বলাই যায় খেলোয়ারদের কাছে ফুটবল বুট কতটা প্রিয়। বিশ্ব মানের খেলোয়ারদের দিকে তাকালে দেখবেন তারা ফুটবল খেলার বুট জুতার দাম এর  দিক না চেয়ে কে কার থেকে বেশি স্টাইলিশ জুতা পরবে সে দিকে নজর থাকে।একেকজন খেলয়ার একেকটা  কোম্পানীর সাথে চুক্তিবব্ধ হয় চলুন তেমনি কিছু বিখ্যাত খেলোয়ারের নাম ও কে কোন কোম্পানীর সাথে চুক্তিবব্ধ আছে।

  •   লিওনেল মেসি:২০১৪ বিশ্বকাপে গোল্ডেন বল পুরস্কার জিতা ও সময়ের অন্যতম সেরা খেলয়ারের একজন লিওনেল মেসি আর্জেন্টিনা ও বার্সেলোনার এই ফরোয়ার্ড খেলছেন ‘অ্যাডিজিরো এফ৫০ এই বুট দিয়ে।
  •   ক্রিস্টিয়ানো রোনালদো:রোনালদো তার ইন্টারন্যাশনাল ক্যারিয়ারের একদম প্রথম থেকে আছেন ফুটবলের আরেক বিখ্যাত কোম্পানী নাইকির সঙ্গে। আর তাই বলাই যায় নাইকির বুট জোড়া তার পায়ে আছে অনেকদিন ধরেই।জুভের এই উইঙ্গার  ‘নাইকি মার্ক্যুরিয়াল’ বুট পরে খেলছেন।



  •   নেইমারঃসাবেক বার্সেলোনা ও পিএসজি তারকার সঙ্গে বেশ ভালই জোট পেতেছে নাইকি।নাইকির সাথে রয়েছে নেইমার জুনিয়ারের খুব ভাল সম্পর্ক বহুদিন ধরে।তিনি খেলছেন নাইকির হাইপারভেনম’ সিরিজের বুট দিয়ে।

 ফুটবল খেলার বুট জুতার দাম নিয়ে একদমই চিন্তার কারন নেই কারন সকল ধরনের ফুটবল খেলার বুট জুতা সাশ্রয়ী দামেই পাবেন আমাদের কাছে। আপনার বাজেটের মধ্যে মারকিস অনলাইন সপ থেকে কিনতে পারবেন যেকোন ব্রান্ডের এবং ননব্রান্ডের ফুটবল খেলার বুট জুতা।



 আপনার বাজেটের ভিতরে ফুটবল খেলার বুট জুতা কিনুন মার্কিস সপ থেকে মার্কিস অনলাইন সপে পাবেন অত্যন্ত সুল্ভ মুল্যে এবং ব্রান্ডের ফুটবল খেলার বুট জুতা গুলো পাবেন অরিজিনাল দামে আমাদের কাছে। মারকিস অনলাইন সপে বুট জুতার দাম কত?  মারকিস অনলাইন সপ আপনাদের কথা চিন্তা করে সকল ধরনের বুট জুতার চাহিদা অনুযায়ী যেমন নতুন নতুন জুতার কালেকশন এনে থাকে তেমনি সকল জুতা স্বাভাবিক মূল্যে বেচে থাকে। 

Step By Step Instructions To Deal With Footwear During Monsoon Season!




২০২০ বছরের এক্সক্লুসিভ এবং নতুন নতুন বুট জুতার কালেকশন পাবেন আমাদের কাছে। তাই এই করনাকালিন সময়ে লোক-সমাবেশ এরিয়ে চলুন এবং নির্দিধায় আমাদের অনলাইন সপে অর্ডার করুন আপনার পছন্দের বুট জুতাটি এবং অতি দ্রুত পেয়ে যাবেন আপনি আপনার পছন্দের বুট জুতাটি আপনার হাতে।  এছাড়াও দেখতে পারেন, ২০২০ এর সকল ধরনের ছেলেদের জুতা কালেকশন।

2 Replies to “ফুটবল খেলার বুট জুতার দাম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *