নতুন জুতার ডিজাইন

/
/
/
277 Views

ফ্যাশন প্রেমীদের কাছে ফ্যাশন্যাবল জামা-কাপড়ের গুরুত্ব যেমন তেমনটি জুতার দিক থেকেও কম নয়। নিত্য নতুন জুতার ডিজাইন আমরা সবাই খুজে থাকি, যার যার পছন্দ মত। জুতা আমাদের ফ্যাশনে অন্য মাত্রা এনে দেয়। কাপড়ের সাথে ম্যাচ করে নতুন জুতার ডিজাইনের জুতা পরে অসম্ভব সুন্দর লাগে সবাইকেই, সেটা ছেলে হোক কিংবা মেয়ে।  মেয়েদের ক্ষেত্রে ম্যাচিং জিনিস অন্য মাত্রা এনে দেয়।

মেয়েরা সব কিছুতেই চায় ম্যাচিং জিনিস পরতে। আর জুতার ক্ষেত্রে তাদের অন্য রকম ভালো লাগা কাজ করে।  আমাদের প্রতিদিনের জন্য জুতা একটা নিত্য প্রয়োজনীয় জিনিস। অফিস, বাসা, বিভিন্ন জায়গায় যাওয়ার ক্ষেত্রে বা বিভিন্ন অনুষ্ঠানে আমাদের প্রয়োজন নতুন সব ডিজাইনের জুতা।


ছেলেদের  ফ্যাশনের ক্ষেত্রে নতুন জুতার ডিজাইন থাকে বড় অংশ জুড়ে। অনেকে কাপড়ের সাথে ম্যাচিং করে, অনেকে আভিজাত্যের কথা চিন্তা করে, আবার অনেকে নতুন ডিজাইনের জুতার উপর নির্ভর করে জুতা নির্বাচন করেন।    

apex shoes

তাই এখন Evaly থেকে Apex এ পাবেন ছেলে ও মেয়েদের নতুন নতুন জুতার ডিজাইন আর ভালো মানের জুতো আপনার বাজেটের মধ্যে। Evaly থেকে এখন বাংলাদেশের যেকোন প্রান্তে অনলাইনে সর্বশেষ নতুন ডিজাইনের জুতা এবং স্যান্ডেল কিনতে পারেন ঘরে বসেই।  জুতা আমরা মুলত পরে থাকে ফ্যাশনের পাশাপাশি ঠান্ডা, ধুলো-বালি ও তীক্ষ্ণ শিলা থেকে পা রক্ষার করার জন্য।



আর এর জন্যই মুলত জুতার উদ্ভাবন হয়েছিল। আর এখন শিতের সময় ক্যানভাস, বুট, সু এগুলো মুখ্য হয়ে উঠেছে শীত থেকে নিজের পা কে বাচাতে।  

ছেলেদের নতুন জুতার ডিজাইনঃ

বর্তমান সময়ের সবথেকে জনপ্রিয় কিছু ক্যাজুয়াল জুতো হ’ল লোফার, স্নিকার্স, বুট ইত্যাদি। তরুণদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে লোফার জুতা। চামড়া বা কাপড়ের সংমিশ্রনের তৈরি হয় লোফার জুতা। এটি জনপ্রিয় হওয়ার কারন হল, পরতে যেমন আরাম তেমনি দেখতেও সুন্দর, আর প্রায় সব জামাকাপড়ের সাথে মানিয়ে যায়।  স্নিকার্স জুতাও বেশ জনপ্রিয় এখনকার সময়ে।

কাপড় দিয়ে তৈরি হয় এই জুতা আর স্পোর্টস জুতার মতই এই জুতাগুলো। জিন্স, টি-শার্ট, শার্ট ইত্যাদির সাথে ভালো মানায় এই জুতা।  চাইলে আপনি এর বদলে আরামদায়ক চামড়ার বুট ও পরতে পারেন। বুট অনেক ভালো মানায় জিন্স, শার্ট এগুলোর সাথে।   



মহিলাদের নতুন জুতার ডিজাইন

ছেলেদের তুলনায় মেয়েরা জুতার বিষয়ে বেশি সচেতন। একটি সুন্দর ডিজাইনের জুতো তার পোশাকের সাথে ম্যাচ করে পরলে তার সুন্দর্য আরো বেরে যায়। ভাল এক জোরা জুতা মহিলাদের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলতেও সাহায্য করে।

অল্প বয়সী মেয়েদের পছন্দের জুতার তালিকায় হাই হিল খুব জনপ্রিয়। এই জুতার পিছনের দিক মাটি থেকে কিছুটা উপরে থাকে। হিলের মধ্যে বিভিন্ন ধরন রয়েছে। হাই হিল, লো হিল আরো কত কি। খাটো মেয়েরা হাই হিল জুতা পরলে লম্বা দেখায় এবং তাদের সুন্দরও দেখায়। প্রত্যেকে আলাদা আলাদা ধরণের পোশাক পরে থাকেন।

এছাড়া  Daraz অনলাইন সপে আপনি হাই হিলের ভাল কালেকশন পাবেন, যা আপনার জামার সাথে ম্যাচ করে কিনতে পারেন এবং আপনি সেগুলি আপনার বাড়ি থেকে অনলাইনের মাধ্যমে  কিনতে পারেন।  ফ্ল্যাট জুতাগুলিও মেয়েদের কাছে অনেক জনপ্রিয়। এতে হিল অথবা তল থাকে না। এগুলি আপনি যেকোন সময়, যেকোন জায়গায় পরে যেতে পারনে। এটি বেশ আরামদায়ক পরতে।


মেয়েরা প্রতিদিনের ব্যাবহারের জন্য যদি আরামদায়ক জুতা খুজে থাকে তাহলে নুতুন জুতার ডিজাইনের ফ্ল্যাট জুতা কিনতে পারেন। ফ্ল্যাট জুতার পাশাপাশি , ফ্ল্যাট স্যান্ডেল এমনকি ফ্ল্যাট বুটও রয়েছে। পুরো পা ঢেকে যদি পরতে চান বা এই শিতের জন্য ফ্ল্যাট জুতা পারফেক্ট, আর পুরো পা ঢেকে না পরতে চাইলে ফ্ল্যাট স্যান্ডেল কিনতে পারেন, তবে একটি পড়ে আরাম পাবেন। আর ফ্ল্যাট বুটগুলি গোড়ালি পর্যন্ত পা জুড়ে থাকে। 

এখানে আপনি ছেলেদের জন্য পাবেন স্পোর্টস জুতা, ফর্মাল জুতা, স্যান্ডেল, বাড়ির স্যান্ডেল এবং আরও অনেক ধরনের জুতা পাবেন। মহিলাদের জন্য রয়েছে ফ্ল্যাট জুতা, স্লট স্যান্ডেল, হিল, বুট, স্যান্ডেল, স্নিকারস এবং আরও অনেক ধরনের জুতার কালেকশন। আপনি মারকিস অনলাইন সপে বাচ্চাদের জুতা এবং স্যান্ডেলগুলিও পাবেন। আমাদের ওয়েবসাইট নতুন নতুন জুতার ডিজাইন দেখুন এবং অর্ডার করুন আপনার পছন্দের জুতাটি বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে। 



ছেলেদের লোফার জুতার দাম, ছেলেদের জুতা নতুন ডিজাইন

বাংলাদেশে এপেক্স জুতার দাম

এই করোনাকালিন সময়ে আপনাকে আর বাহিরে বেরিয়ে যুকির মধ্যে পরতে হবে না। নির্দিধায় আমাদের অনলাইন সপ থেকে নতুন নতুন জুতার ডিজাইনের জুতা অর্ডার করুন আর আপনার কাংখিত প্রোডাক্ট পেয়ে যান আপনার হাতে।

1 Comments

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar
Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views : Ad Clicks :Ad Views :